Total Pageviews

Tuesday, July 5, 2011

একমাত্র চরিত্রহীন গুমরাহ মনুষ্য শয়তানরাই পবিত্র শব-ই-বরাত এর বিরোধীতা করে থাকে - ৩




পবিত্র শবে বরাত যা পবিত্র কুরআন শরীফ এ “লাইলাতুম্ মুবারকা” এবং হাদীস শরীফ এ “লাইলাতুন্ নিছফি মিন শাবান” শব্দে এসেছে এর বিরোধীতায় সৌদী ওহাবী গং এবং তাদের বদ আক্বীদার অনুসারী দেশী বিদেশী উলামায়ে ছু গং এমনসব কথা বার্তা বলছে, লিখালিখি করছে যা তাদেরকে কাট্টা মালাউন ইবলিশ শয়তানের খাস শাগরীদ হিসেবে প্রতিষ্ঠিত করছে। যেমন সৌদী ওহাবীদের কানা দাজ্জাল হিসেবে কুখ্যাত মূফতে ইবনে বাজ লিখেছে-

 “শাবান মাসের পনের তারিখের ফজিলতের ব্যাপারে যেহেতু কোন প্রামান্য দলীল নেই তাই এ রাতের নামাজ এবং দিনের রোজার ব্যাপারে বর্নিত দুর্বল হাদীস বিবেচ্য গ্রহনযোগ্য নয়” নাউজুবিল্লাহ! (সূত্র;ইসলাম প্রচার ব্যুরো,রাবওয়া/রিয়াদ)

একথার জবাবে বলতে হয় যে, পবিত্র শবে বরাত এর রাতের নামাজ ও দিনের রোজার ব্যাপারে যে হাদীস শরীফ রযেছে সেটা মানতে বাধ্য হয়েছে সৌদী ওহাবী গং । তবে ঐ রাত্রির ফজীলতের ব্যাপারে সে প্রামান্য দলীল অর্থাৎ কুরআন শরীফ এর দলীল নেই বলছে। অথচ শবে বরাতকে  পবিত্র কুরআন শরীফের সুরা দুখানেই আল্লাহ পাক তিনি লাইলাতুম মুবারকা বলে উল্লেখ করেছেন। এ বিষয়টি উম্মাহকে নিশ্চিত করেছেন নুরে মুজাসসাম, হাবিবুল্লাহ হুযুর পাক ছল্লল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সুবিখ্যাত সাহাবী হযরত আব্দুল্লাহ ইবনে আব্বাস রদিয়াল্লাহু তায়ালা আনহু এবং হযরত ইকরামা রদিয়াল্লাহু তায়ালা আনহু উনারা। এখন আমরা যারা মুসলমান, তদের নিকট কি নুরে মুজাসসাম, হাবিবুল্লাহ হুযুর পাক ছল্লল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার আসমানের তারকা সদৃশ হযরত ছাহাবায়ে কিরাম রদিয়াল্লাহু তায়ালা আনহুমা উনাদের ব্যাখ্যা গ্রহনযোগ্য হবে, না সৌদী ফাসিক ফুজ্জার বদ আক্বীদাধারী ওহাবী কানা দাজ্জাল ইবনে বাজদের নাপাক যুক্তি গ্রহনযোগ্য হবে? তারা আগে বলুক কোন হাদীস শরীফ দুর্বল তা প্রমান করার জন্য তাদের কুরআন শরীফ ও হাদীস শরীফ এর কি প্রামান্য দলীল রয়েছে? তারা এও বলুক তারা যে খিলাফতের বদলে রাজতন্ত্র চালু করলো, ছব্ িতুলছে, ভিডিও করছে, বেপর্দা হচ্ছে, ইহুদী খ্রিষ্টান মুশরিকদের সাথে আন্ত;ধর্ম সম্মেলন করছে সেটা পবিত্র কুরআন শরীফ এর কোন্ প্রামান্য দলীলের ভিত্তিতে করছে। আসলে এ সবই পবিত্র কুরআন শরীফ এর প্রামান্য দলীলের আলোকে হারাম কুফরী অর্থাৎ এগুলো হালাল বা জায়িজ হবার পক্ষে কোন প্রামান্য দলীল আদৌ নেই। এমন নাজায়িজ হারাম কাজে যারা প্রকাশ্যে অহরহ লিপ্ত থাকে তারা কি চরিত্রবান না চরিত্রহীন তা পাঠক আপনারাই একটু চিন্তা করুন।

No comments:

Post a Comment